টুইটার বিশেষজ্ঞদের জন্য 10টি ভাল অনুশীলন

আপনি যদি আপনার কোম্পানীতে সোশ্যাল মিডিয়া মার্কেটিং ব্যবহার করেন , তাহলে নিশ্চয়ই আপনি দীর্ঘদিন ধরে টুইটারে সক্রিয় উপস্থিতি পেয়েছেন ।

কিন্তু আপনি কি নিশ্চিত আপনি এই নেটওয়ার্ক থেকে সবচেয়ে বেশি পেতে পারেন? আজ আমরা আপনাকে টুইটার বিশেষজ্ঞদের জন্য 10টি ভাল অভ্যাস রেখেছি যাতে আপনি আগের চেয়ে আরও কার্যকর হতে পারেন।

টুইটার বিশেষজ্ঞদের জন্য

  1. আপনার পণ্য দেখান.  একটি ছবি হাজার শব্দের সমান. আপনার টুইটে আপনার পণ্যের একটি উচ্চ-রেজোলিউশনের ছবি, আপনার অ্যাপের স্ক্রিনশট বা অন্য কোনো চিত্র অন্তর্ভুক্ত করুন যা আপনার গ্রাহকদের কী আশা করতে হবে তা দেখায়।
  2. আপনার সম্পর্ক শেয়ার করুন.  আপনি কি অন্যান্য কোম্পানি এবং ব্র্যান্ডের সাথে কাজ করেন? এটি প্রমাণ করা আপনার অনুসরণকারীদের আকৃষ্ট করার একটি ভাল উপায় হতে পারে। এটি শুধুমাত্র আপনার পোস্টে তাদের ট্যাগ করার বিষয়ে নয়, এটি আপনি কীভাবে একসাথে কাজ করেন তা দেখানোর বিষয়ে। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি উৎসবের পরিবহন কোম্পানি হন, পোস্টারে একটি গ্রুপ উল্লেখ করুন।
  3. প্রক্রিয়াটি ব্যাখ্যা কর।  টুইটারে আপনার লক্ষ্য যদি নতুন গ্রাহকদের আকৃষ্ট করা হয়, তাহলে আপনাকে সহজ উপায়ে ব্যাখ্যা করতে হবে। আপনার নতুন অনুসরণকারীরা এটি আরও ভালভাবে বুঝতে পারবে এবং পুরানোরা তাদের বন্ধুদের কাছে এটি ব্যাখ্যা করতে এটি ভাগ করতে সক্ষম হবে।
  4. আপনার বিষয়বস্তু সনাক্ত করুন.  নিশ্চিত করুন যে আপনার পাঠ্য এবং চিত্রগুলি আপনার দর্শকদের দিকে পরিচালিত হয়। যদি আপনার অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য হয়, তাহলে আইফোন দেখাবেন না। আপনি যদি মাদ্রিদের ব্যবহারকারীদের টার্গেট করতে চান তবে বার্সেলোনার ছবি রাখবেন না।
  5. আপনার কল টু অ্যাকশন অপ্টিমাইজ করুন।  আপনার ভোক্তার জন্য পরবর্তী পদক্ষেপ কি? যে কর্ম আপনার কল করা উচিত. উদাহরণস্বরূপ, একটি ব্লগ পোস্টের জন্য “আরো পড়ুন” বা একটি অ্যাপ্লিকেশনের জন্য “ইনস্টল করুন”৷
  6. জরুরী অনুভূতি তৈরি করুন।  বিপণনের সবচেয়ে কার্যকর “কৌশল” হল সময়-সীমিত অফার। আপনার এটি সর্বদা একটি ইতিবাচক উপায়ে করা উচিত: “এখন এটি পান”, “এক্স করুন নাহলে আপনার শেষ হয়ে যাবে …”।
  7. বিক্ষিপ্ততা কমিয়ে দিন।  উল্লেখগুলি সঠিক ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করতে সাহায্য করে এবং হ্যাশট্যাগগুলি আপনার টুইটের অবস্থানে সহায়তা করে… তবে এই উপাদানগুলি ব্যবহারকারীদের বিভ্রান্ত করতে পারে৷ ধারণা হল তাদের ক্লিক করার জন্য শুধুমাত্র একটি জায়গা আছে: আপনার পৃষ্ঠার লিঙ্ক।
  8. মতামত এবং রেটিং শেয়ার করুন.  নিরর্থক হবেন না, কিন্তু প্রতিবার নিজেকে দেখান। তারা কি আপনার পণ্য সম্পর্কে একটি চমৎকার মতামত পোস্ট করেছে? আপনার ব্র্যান্ড কি একটি ম্যাগাজিনের প্রচ্ছদে আছে? আপনার অনুগামীদের এটা দেখান!
  9. প্রশ্ন করা.  প্রশ্নগুলি মনোযোগ আকর্ষণ করে এবং কথোপকথন শুরু করতে সহায়তা করে, তাই সেগুলি ব্যবহার করতে ভয় পাবেন না। আপনি প্রশ্নের উত্তর দেয় এমন সামগ্রীর একটি লিঙ্ক দিয়ে টুইটটি শেষ করতে পারেন।

পাওয়ার সাপ্লাই কি

Wi-Fi এত ধীর কেন

দর্শন কি কাকে বলে

Leave a Comment