তেলের দাম বাড়ার পর পদত্যাগ করতে চেয়েছিলাম: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি



পদের প্রতি তার কোনো লোভ নেই বলে জানিয়েছেন বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, তেলের দাম বাড়ার পর বাম দল আমার পদত্যাগ দাবি করেছিল। প্রধানমন্ত্রীর কাছে আমি বলেছিলাম পদত্যাগ করবো কি না? প্রধানমন্ত্রী আমাকে বললেন, যারা পদত্যাগ চেয়েছে তারা তেলের দাম কমাতে পারবে কি না?

মঙ্গলবার (৩১ মে) বিকালে চট্টগ্রাম চেম্বার ও কমার্স আয়োজিত মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলার (সিআইটিএফে) উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। নগরী পলোগ্রাউন্ড মাঠে এ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টিপু মুনশি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এক কোটি মানুষকে সাশ্রয়ী মূল্য তেল, চিনি, ছোলা দিয়েছি। ৫ কোটি মানুষ উপকৃত হচ্ছে। যত দিন পরিস্থিতি স্বাভাবিক না হয় ততদিন এটি চলবে। ভর্তুকি দিতে হবে।

অনুষ্ঠানে সংসদ সদস্য এমএ লতিফ, চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চেম্বার পরিচালক একেএম আকতার হোসেন প্রমুখ বক্তব্য দেন।

মেলার ২৯তম এ আসরে ৩১০টিরও বেশি প্রতিষ্ঠানের অংশগ্রহণ করছে। প্রায় ৪ লাখ বর্গফুট এলাকাজুড়ে পণ্য প্রদর্শন করবে ভারত, থাইল্যান্ড ও ইরান। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে এ মেলা।



Source link

maria

এই যে, এই প্রবন্ধ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি একজন ওয়েব ডেভেলপার, 10 বছর ধরে লিখছি, এবং একজন প্রযুক্তি প্রেমী।