মেরিল্যান্ডে গুলি চালনার ঘটনায় সেনা সদস্যসহ ২ জন আহত, ৩ জন নিহত



বৃহস্পতিবার মেরিল্যান্ডের পশ্চিমাঞ্চলে গ্রামীণ এলাকায় একটি উৎপাদন ব্যবসা কেন্দ্রে একজন ব্যক্তি গুলি চালায়। সন্দেহভাজন ব্যক্তি এবং ঐ রাজ্যের একজন সৈন্য বন্দুকযুদ্ধে আহত হওয়ার আগে ৩ জন নিহত হন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ওয়াশিংটন কাউন্টি শেরিফের কার্যালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, স্মিথসবার্গের কলম্বিয়া মেশিন ইনকর্পোরেটেডে ৩ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে এবং চতুর্থজন গুরুতরভাবে আহত হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সন্দেহভাজন ব্যক্তি তখন একটি গাড়িতে পালিয়ে যায় এবং মেরিল্যান্ড স্টেট পুলিশ তাকে অনুসরণ করে ।

শেরিফের কার্যালয় জানিয়েছে, গোলাগুলিতে সন্দেহভাজন ব্যক্তি এবং ১ জন সেনা সদস্য আহত হয়েছেন। দুজনেরই চিকিত্সা

গভর্নর ল্যারি হোগানকে শ্যুটিং সম্পর্কে বিস্তারিত জানানো হয়। । তিনি বলেছেন, অন্তত ১ জন পুলিশ গুলি চালানোর আগে এবং সন্দেহভাজনকে আহত করার আগে শ্যুটার সৈন্যদের ওপর গুলি চালায়।

শেরিফের অফিসের সার্জেন্ট কার্লি হোস এক সংবাদ সম্মেলনে বলেন, সন্দেহভাজন এবং নিহত ব্যক্তিরা যে কোম্পানির কর্মী ছিল সে বিষয়ে কর্তৃপক্ষের কাছে কোনো তথ্য নেই।

প্রায় ৩ হাজার জনসংখ্যা সম্বলিত স্মিথসবার্গ , প্রেসিডেন্টের অবকাশকালীণ স্থান ক্যাম্প ডেভিডের ঠিক পশ্চিমে এবং বল্টিমোর থেকে প্রায় ১২০ কিলোমিটার উত্তর-পশ্চিমে অবস্থিত। উৎপাদন স্থাপনাটি শহরের কেন্দ্রের উত্তর-পূর্বে একটি স্বল্প জন-অধ্যূষিত এলাকায় অবস্থিত ।



Source link

maria

এই যে, এই প্রবন্ধ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি একজন ওয়েব ডেভেলপার, 10 বছর ধরে লিখছি, এবং একজন প্রযুক্তি প্রেমী।