৩৬ বছর পর টম ক্রুজ অভিনীত ‘টপ গান’ আবারও বক্স অফিসের শীর্ষে



টম ক্রুজ অভিনীত অ্যাকশন মুভি “টপ গানঃ ম্যাভেরিক”-এর একটি বিশাল ওপেনিং হবে বলে ধারণা করা হয়েছিল এবং ছবিটি দর্শকদের হতাশ করেনি। ৪ দিনের মেমোরিয়াল ডে-র ছুটিতে মুভিটি যুক্তরাষ্ট্রে আনুমানিক ১৫ কোটি ১০ লাখ ডলার আয় করেছে বলে জানিয়েছে ইন্ডাস্ট্রির পর্যবেক্ষক এক্সিবিটর রিলেশন্স।

আসল ‘টপ গান’ এর সিক্যুয়াল দেখতে দর্শকদের ৩৬ বছর অপেক্ষা করতে হয়েছে। তবে সমালোচকরা বলছেন, প্যারামাউন্ট/স্কাইড্যান্সের প্রযোজনার জন্য অপেক্ষা বিফলে যায়নি। কেউ কেউ এটিকে মূল চলচ্চিত্রের থেকেও ভাল বলে অভিহিত করেছেন।

কোভিড-১৯ মহামারীর কারণে ২ বছর দেরিতে মুক্তি পাওয়া চলচ্চিত্রটি সপ্তাহান্তে প্রথম ৩ দিনেই ১২ কোটি ৪০ লাখ ডলার আয় করে এবং চীন বা রাশিয়ায় প্রদর্শিত না হওয়া সত্ত্বেও বিদেশে একই পরিমাণ আয় করেছে। এটি ১০০ মিলিয়ন ডলারের ওপর ক্রুজের প্রথম উদ্বোধন।

আবারও তিনি নৌবাহিনীর টেস্ট পাইলট পিট ‘ম্যাভারিক’ মিচেলের চরিত্রে অভিনয় করেন যিনি এখন একজন ক্যাপ্টেন।তিনি একটি দুর্বৃত্ত দেশের ইউরেনিয়াম কারখানায় বোমা ফেলার প্রশিক্ষণ নিচ্ছেন। সাপোর্টিং কাস্টে রয়েছেন জেনিফার কনেলি, মাইলস টেলার এবং জন হ্যাম; মূল ‘টপ গান’মুভির অভিজ্ঞ ভ্যাল (আইসম্যান) কিলমার সংক্ষিপ্ত সময়ের জন্য উপস্থিত হন।

বক্স অফিসে দ্বিতীয় স্থানে ছিল “ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্যা মাল্টিভার্স অফ ম্যাডনেস”। মুভিটি চতুর্থ সপ্তাহান্তে শুক্রবার থেকে রোববারের মধ্যে ১৬ দশমিক ৪ মিলিয়ন ডলার এবং পুরো ৪ দিনে ২১ দশমিক ১ মিলিয়ন ডলার আয় করেছে।

তৃতীয় স্থানে ছিল টুয়েন্টিন্থ সেঞ্চুরির নতুন ‘ববস বার্গার্স মুভি’। একটি জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানের ওপর ভিত্তি করে এনিমেটেড ফিল্মটি ৩ দিনের মধ্যে ১২ দশমিক ৬ মিলিয়ন ডলার এবং চারদিনে ১৫ মিলিয়ন ডলার আয় করেছে।



Source link

maria

এই যে, এই প্রবন্ধ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি একজন ওয়েব ডেভেলপার, 10 বছর ধরে লিখছি, এবং একজন প্রযুক্তি প্রেমী।